মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৫৫ পূর্বাহ্ন

গরুর মাংস খেয়ে তোপের মুখে রোহিতরা

admin
  • আপডেট টাইম : সোমবার ৪ জানুয়ারী, ২০২১
  • ৬৯১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : মেলবোর্নের রেস্তোরাঁয় খেতে গিয়ে একটি নয়, দু’টি বিতর্কে জড়িয়েছে রোহিত শর্মা-ঋষভ পন্থদের নাম। খেতে গিয়ে কোভিড বিধি ভঙ্গ করার অভিযোগ তো ছিলই, এবার গরুর মাংস খাওয়া নিয়ে তৈরি হওয়া নতুন বিতর্ক। ভারতীয় ক্রিকেটারদের খাওয়ার বিলে গরুর মাংসের উল্লেখ থাকার বিষয়টি ভারতীয়দের নজরে পড়তেই তা নিয়ে প্রশ্ন ওঠা শুরু হয়েছে। একজন তো লিখেই বসেন, ‘রোহিত শর্মাও গরুর মাংস খায়!’

আসলে মেলবোর্নের এক রেস্তোরাঁয় দুপুরের খাবার খেতে গিয়েছিলেন রোহিত শর্মা, পৃথ্বী শ, ঋষভ পন্থ, নভদীপ সাইনি ও শুভমন গিল। সেখানে নভলদীপ সিং নামের এক ভক্ত তাদের দেখে এতটাই উল্লসিত হয়ে পড়েন যে ক্রিকেটারদের দুপুরের খাবারের বিল মেটান। বারণ করলেও শোনেননি নভলদীপ। উল্টো রোহিতদের ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ছয় হাজার টাকার বিল নিজে মেটান তিনি। রোহিতদের লাঞ্চ করার ভিডিও করে সেটা নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন তিনি। সেই সঙ্গে পোস্ট করেন বিলটির ছবিও।

এরপর মূলত ভারতীয় ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয় ভাঙার অভিযোগ নিয়েই যাবতীয় বিতর্ক শুরু হয়। কিন্তু তারপরই ভারতীয় সমর্থকদের কারোর কারোর বিলে গরুর মাংসের উল্লেখ থাকার বিষয়টি নজরে আসে। আর তা নিয়েই সরব হন অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ জাতীয় আরো খবর..