রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন

গ্রামকে শহরে রূপান্তর করছে সরকার : কৃষিমন্ত্রী

admin
  • আপডেট টাইম : শুক্রবার ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০১ বার পঠিত

টাঙ্গাইল প্রতিনিধি : সরকার গ্রামকে শহরে রূপান্তরে অত্যন্ত গুরুত্ব দিয়ে কাজ করছে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। শুক্রবার টাঙ্গাইলের মধুপুর পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন ও উদ্বোধন শেষে এ কথা বলেন কৃষিমন্ত্রী।

কৃষিমন্ত্রী বলেন, বর্তমান সরকার গ্রামকে শহরে রূপান্তরে অত্যন্ত গুরুত্ব দিয়ে কাজ করছে। শহরের সুযোগ সুবিধাকে প্রতিটি গ্রামে সম্প্রসারণ করা হচ্ছে। এর ফলেই উন্নত রাস্তাঘাট নির্মাণ, আধুনিক শিক্ষা, স্বাস্থ্যসেবা, ঘরে ঘরে বিদ্যুৎসহ আধুনিক শহরের সুযোগ সুবিধা গ্রামে গ্রামে পৌঁছে যাচ্ছে। আমরা নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী মধুপুরের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি, প্রায় সব রাস্তা পাকা করেছি।

আব্দুর রাজ্জাক বলেন, বঙ্গবন্ধুর আদর্শ আমাদের আদর্শ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতা। বঙ্গবন্ধুর আদর্শে আমরা একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থা গড়ে তুলব যেখানে সব মানুষের জন্য উন্নয়ন হবে। বাংলাদেশ ক্ষুধামুক্ত-দারিদ্র্যমুক্ত হবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আগে মানুষকে খাবার উপহার দিতেন, শাড়ি-লুঙ্গি উপহার দিতেন; এখন তিনি গৃহহীনকে ঘর উপহার দিচ্ছেন। প্রধানমন্ত্রীর এ উদ্যোগের ফলে এদেশে কেউ গৃহহীন থাকবে না।

এ সময় মধুপুর পৌরসভার বর্তমান মেয়র মাসুদ পারভেজ, নবনির্বাচিত মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনিসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..