রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৪:০৯ অপরাহ্ন

সঞ্জয়ের শতকোটি টাকার উপহার ফিরিয়ে দিলেন মান্যতা!

admin
  • আপডেট টাইম : শুক্রবার ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : কোনো কারণ ছাড়াই স্বামী সঞ্জয় দত্তের দেয়া সব উপহার ফিরিয়ে দিলেন স্ত্রী মান্যতা। গত বছরের ২৩ ডিসেম্বর মান্যতাকে মুম্বাইয়ে চারটি ফ্ল্যাট উপহার দিয়েছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। চারটি ফ্ল্যাটের মোট দাম প্রায় ১০০ কোটি টাকা। কিন্তু এক সপ্তাহের মধ্যেই সব ফ্ল্যাট ফিরিয়ে দিলেন সঞ্জয়ের স্ত্রী। সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, পালি হিলসের ইম্পেরিয়াল হাইটস বিল্ডিংয়ে ফ্ল্যাটগুলো কিনেছিলেন সঞ্জু।

জানা যায়, ইম্পেরিয়াল হাইটস নামের এই বিল্ডিংয়ে অনেক বলিউড তারকা থাকেন। মান্যতাকে উপহার দেওয়া ফ্ল্যাটগুলোর মধ্যে দুটি দ্বিতীয় ও তৃতীয় তলায়, অপর দুইটি এগারো ও বারো তলায় অবস্থিত।

মানিকন্ট্রোল ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৩ ডিসেম্বর মান্যতাকে দেওয়া প্রথম উপহারের দলিল করা হয়। কিন্তু ২৯ ডিসেম্বর মান্যতা সেটি ফেরত দেন।

মুম্বাইয়ের বিলাসবহুল জায়গাগুলোর মাঝে যা অন্যতম। সরকারি হিসাবমতে, এই ফ্ল্যাটগুলোর মোট দাম ২৬.৫ কোটি টাকা। তবে ব্রোকারদের দাবি এর দাম একশ কোটি পার হয়ে যাবে। কিন্তু কি কারণে এই দারুণ উপহার ফিরিয়ে দিলেন মান্যতা তা এখনো জানা যায়নি”।

প্রসঙ্গত, সুনীল দত্ত ও নারগিসের একমাত্র ছেলে সঞ্জয় দত্ত তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ২০০৮ সালে বিয়ে করেন মান্যতাকে। এটি তার তৃতীয় বিয়ে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..