বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

কৃষক আন্দোলন নিয়ে টুইট করে বিদ্রূপের শিকার লতা মঙ্গেশকর

admin
  • আপডেট টাইম : রবিবার ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : ভারতের চলমান কৃষক আন্দোলন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট দিয়ে বিদ্রূপের শিকার হয়েছেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর। তার পোস্টটিকে কৃষক বিদ্রোহের ‘বিপক্ষে’ বলে ধরে নিয়েছেন অনেকেই।

গত ৩ ফেব্রুয়ারি ভারতের একতার কথা সামনে এনে লতা লিখেছিলেন, ‘ভারত এক অপূর্ব দেশ। আমরা ভারতীয়রা মাথা উঁচু করে চলি। একজন গর্বিত ভারতবাসী হিসেবে আমার পূর্ণ বিশ্বাস, দেশের মানুষের স্বার্থ মাথায় রেখে যেকোনো সমস‌্যা ও ইস্যুর সমাধান আমরা নিজেরাই করতে পারব।’

এর আগে দেশটির কৃষক বিক্ষোভের সমর্থনে পোস্ট করেছিলেন মার্কিন পপ তারকা রিহানা, সুইডিশ পরিবেশকর্মী গ্রেটা থুনবার্গ ও সাবেক পর্ন তারকা মিয়া খালিফা। কিন্তু বিপরীত মত পোষণ করেছেন লতা মঙ্গেশকর, শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, রবি শাস্ত্রী, অক্ষয় কুমার, সুনীল শেঠি, কারান জোহররা।

এদিকে, বলিউডের কিছু তারকা আবার রিহানা, গ্রেটাদের সমর্থনে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন। একের পর এক টুইট করছেন তাপসী পান্নু এবং স্বরা ভাস্করের মতো অভিনেত্রীরা। তবে মধ্যমপন্থা অবলম্বন করছেন সালমান খান। এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, যে সিদ্ধান্তে সবার ভালো হবে, সেটাই নেয়া উচিত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..