রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৪:০২ অপরাহ্ন

পর্নোগ্রাফি মামলায় গাজীপুরে কলেজছাত্র গ্রেপ্তার

admin
  • আপডেট টাইম : রবিবার ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৮ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি : ঢাকার মোহাম্মদপুর এলাকার এক তরুণীর ‘পর্নোগ্রাফি ভিডিও’ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণের গোপন ভিডিও ধারণ করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে আরমান খন্দকার রাহুল (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর সদস্যরা।

গ্রেপ্তার আরমান খন্দকার রাহুল গাজীপুর মহানগরের হাড়িনাল এলাকার খন্দকার হাবিবুল আলমের ছেলে। আরমান গাজীপুর সদরের ভাওয়াল মির্জাপুর কলেজের সম্মান চূড়ান্ত বর্ষের ছাত্র।

র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, ঢাকার মোহাম্মদপুর এলাকার ওই তরুণীর সঙ্গে সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় আরমানের। এরই সূত্র ধরে গত ২০ জানুয়ারি দুপুরে গাজীপুরের হাড়িনাল এলাকায় বন্ধু রাফিনের ভাড়া বাসায় ভিক্টিমকে নিয়ে যায় আরমান। এ সময় অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ধারণ করে আরমান। পরে আরমান তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণ এবং ধর্ষণের গোপন ভিডিও ধারণ করে। এরপর ভিকটিমের নিকট ৫ লাখ টাকা দাবি করে সে। এ বিষয়ে ভিকটিমের মা বাদী হয়ে গাজীপুর সদর থানায় ৬ ফেব্রুয়ারি পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

আরমান র‌্যাবের কাছে জানান, তিনি একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করে গোপন ক্যামেরায় ধারণ করা অশ্লীল ভিডিও/ছবির মাধ্যমে ব্ল্যাকমেইল করার কথা স্বীকার করেন। তিনি একজন নেশাগ্রস্ত যুবক। তিনি নিয়মিত ইয়াবা ও গাঁজা সেবন করেন, যার ভিডিও তার ল্যাপটপে পাওয়া গেছে। এছাড়াও তার জব্দকৃত ল্যাপটপে তার সাথে বিভিন্ন তরুণীর গোপন অশ্লীল ভিডিও পাওয়া গেছে এবং তিনি নিয়মিত এসব তরুণীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ ও টাকা দাবি করতেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..