মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৪০ অপরাহ্ন

ভালোবাসা দিবসে আসছে বান্নাহর ‘ব্রাদার্স ৩’

admin
  • আপডেট টাইম : রবিবার ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : ৬ বছর আগে অর্থাৎ ২০১৫ সালে ‘ব্রাদার্স’ শিরোনামে ফারহান আহমেদ জোভান, সৈয়দ জামান শাওন, নাদিয়া মিমকে নিয়ে প্যাকেজ নাটক নির্মাণ করেছিলেন জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। দর্শকমহলে এটির ব্যাপক সাড়ার পর ২০১৮ সালে আবার জোভান, শাওন ও শখকে নিয়ে তিনি নির্মাণ করেন ‘ব্রাদার্স ২’। সেটিও দর্শকমহলে তুমুল সাড়া পায়।

সেই সাফল্যের ধারাবাহিকতায় ওই নির্মাতা ভালোবাসা দিবসে নিয়ে আসছেন ‘ব্রাদার্স ৩’, তবে এটি সিক্যুয়াল নয়। সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে বলেই জানান নির্মাতা বান্নাহ। এখানে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, সৈয়দ জামান শাওন, পারসা ইভানা ও মনিরা মিঠু প্রমুখ।

মাবরুর রশীদ বান্নাহ জানান, আগের দুটির জন্য ব্রাদার্স’র প্রত্যাশা বেশি। তিনি বিশ্বাস করেন ‘ব্রাদার্স ৩’ অনেক বেশি ভালো হবে। এখানে নামটাই সিক্যুয়াল, গল্পে কোনো মিল নেই। এবারকার গল্পটা অন্যরকম, ব্যাপার হচ্ছে মূলভাবটা শাওনের। জোভান, শাওন এবং আমি তিনজনে বসে আলাপ করে স্ক্রিনপ্লে তৈরি করেছি। সেজন্য ‘ব্রাদার্স ৩’ হতে যাচ্ছে অন্যরকম।

ভালোবাসা দিবসে একটি বেসরকারি টেলিভিশনে প্রচারের পাশাপাশি ‘ব্রাদার্স ৩’ অবমুক্ত করা হবে প্রো টিউন বক্সের ইউটিউব চ্যানেলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ জাতীয় আরো খবর..