মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

যশোর-খুলনা মহাসড়কে ভেঙে পড়ল বিদ্যুতের ৩ খুঁটি

admin
  • আপডেট টাইম : রবিবার ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪১ বার পঠিত

যশোর প্রতিনিধি : যশোর-খুলনা মহাসড়কে তিনটি বৈদ্যুতিক খুঁটি ভেঙে পড়ার ঘটনা ঘটেছে। এতে প্রায় তিন ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে। ফলে যশোর-খুলনা মহাসড়কে ভয়াবহ যানজটের সৃষ্টি হয়। সন্ধ্যার দিকে খুঁটিগুলো রাস্তা থেকে সরিয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া হাইওয়ে থানার সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দুপুরে নওয়াপাড়া হাইওয়ে থানার সামনে প্রথমে একটি বৈদ্যুতিক খুঁটি হেলে মহাসড়কের উপর পড়ে যায়। এরপর তারের টানে পরপর আরও দুটি খুঁটি ভেঙে পড়ে। এতে খুলনা, বাগেরহাট, সাতক্ষীরাসহ দক্ষিণ অঞ্চল থেকে থেকে আসা সহস্রাধিক ট্রাক, কাভার্ড ভ্যান, যাত্রীবাহী বাস আটকা পড়ে। ফলে ফুলতলার শেষসীমানা থেকে চেঙ্গুটিয়া পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। তিনঘণ্টা পর বাইপাস সড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

নওয়াপাড়া পল্লীবিদ্যুত সমিতির উপমহাব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন জানান, যানবাহনের ধাক্কায় একটি খুঁটি পড়ে যাওয়ায় এ ঘটনা ঘটেছে। খুঁটি অপসারণ শেষে বিদ্যুত সরবরাহ স্বাভাবিক হবে।

নওয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাবুদ্দিন চৌধুরী জানান, যানবাহনের ধাক্কায় বিদ্যুতের খুঁটিগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে- এমন কোনো খবর আমরা পাইনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..