বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন

যুবককে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরাল

admin
  • আপডেট টাইম : রবিবার ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৪ বার পঠিত

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর মহিপুরে রায়হান (২২) নামের এক যুবককে গাছে সাথে হাত-পা বেঁধে মধ্যযুগীয় নির্যাতনের ঘটনা ঘটেছে। নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি জানতে পারে পরিবার। গত বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) এ ঘটনায় নির্যাতনের শিকার হন রায়হানের।

তার পিতা শুক্রবার (৫ ফেব্রুয়ারি) মহিপুর থানায় একই এলাকার ইমাম সিকদার, মসিউর, ইমরান, বিপ্লব শীলসহ অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে উল্লেখ করে একটি অভিযোগ করেন।

এদিকে অভিযোগ দায়েরের দুইদিন অতিবাহিত হলেও ওই যুবককে এখনো উদ্ধার কিংবা অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অপহৃত রায়হান মহিপুর গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে।

রায়হানের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে রায়হান তার শ্বশুর বাড়ি তালতলির উদ্দেশ্যে রওনা দেয়। এসময় তার সঙ্গে মোটরসাইকেল এবং একটি মোবাইল সেটসহ নগদ এক লাখ টাকা ছিল। সন্ধ্যায় তার স্ত্রী ফোন করে অবস্থান জানতে চাইলে মোবাইলের অপরপ্রান্ত থেকে ধস্তাধস্তির আওয়াজ শুনতে পান। এসময় সংযোগ বিচ্ছিন্ন করে ফোনটি বন্ধ করে দেয়া হয়। পরে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবার।

ওইদিন রাতে স্থানীয় শাজাহান শিকদারের মাধ্যমে তার পিতা আবুল কাশেম ফেসবুকে একটি ভিডিও দেখতে পেয়ে থানা পুলিশকে অবহিত করেন। ভিডিওতে দেখা যায়- বেশ কয়েকজন যুবক রায়হানের হাত-পা বেঁধে অকথ্য ভাষায় গালগালসহ এলাপাথারি মারধর করছে।

এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান। তবে আসামিদের গ্রেফতার এবং রায়হানকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..