মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন

৩ বছর ধরে কাজের মেয়েক খুন্তির ছ্যাঁকা : ব্যাংকার দম্পতি আটক

admin
  • আপডেট টাইম : রবিবার ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৫ বার পঠিত

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে গৃহকর্মী শিশুকে নির্যাতনের পর তার বাবার কাছে রেখে যাওয়ার সময় স্ত্রীসহ এক ব্যাংকারকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। আটকরা হলেন- মিজানুর রহমান ও তার স্ত্রী মুন্নী। মিজানুর রহমানের গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। তিনি অগ্রণী ব্যাংকে চাকরি করেন বলে জানা গেছে।

নির্যাতিত গৃহকর্মী নিশি (১০) জেলার নান্দাইল উপজেলার রাজবাড়ি গ্রামের প্রতিবন্ধী মুজিবুর রহমানের মেয়ে। এ ঘটনায় শনিবার (৬ ফেব্রুয়ারি) রাতে ভিকটিম শিশুর বাবা মুজিবুর রহমান বাদী কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন। এর আগে ওইদিন বিকেলে পাটগুদাম ব্রিজ মোড়ে আহত গৃহকর্মী নিশিকে তার বাবা মুজিবুর রহমানের কাছে হস্তান্তর করে চলে যাওয়ার সময় স্থানীয়রা ওই দম্পতিকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

পুলিশ জানায়, তিন বছর আগে জেলার নান্দাইল উপজেলার রাজাবাড়ী গ্রামের বাসিন্দা প্রতিবন্ধী মুজিবুরের ১০ বছরের শিশু কন্যা নিশি ঢাকার ধানমন্ডীতে ব্যাংকার মিজানের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ যায়। টানা তিন বছর মিজান ও তার স্ত্রী মুন্নী শিশুটির হাত-পা বেঁধে লাঠিপেটা, গরম খুন্তি দিয়ে ছ্যাঁকা দেয়াসহ গরম পানি ঢেলে সারাদেহ ঝলসে দেন।

এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার এসআই সুব্রত সাহা জানান, ৯৯৯-এ কল পাওয়ার পর পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনায় মামলা হয়েছে। আটক ব্যাংকার মিজান ও তার স্ত্রী মুন্নীকে গ্রেফতার দেখানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..