শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

মা হওয়ার পর প্রথম জনসমক্ষে নুসরাত

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭ বার পঠিত

গত ২৬ অগাস্ট মা হয়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তার মাত্র ১২ দিন পরেই কাজে ফিরছেন তিনি। বুধবার (৭ সেপ্টেম্বর) একটি স্যালোঁর উদ্বোধন করবেন এই নায়িকা।

নুসরাত তার সন্তানের নাম রেখেছেন প্রেমিক যশ দাশগুপ্তের নামের সঙ্গে মিল রেখে। এমনটাই জানা যায় পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম থেকে। যশের ইংরেজি বানান হলো Yash, এই নামের প্রথম অক্ষরটি নিয়ে নুসরাত তার ছেলের নাম রেখেছেন ঈশান; যেটার ইংরেজি রূপ Yishaan.

যদিও নুসরাত কিংবা যশ কেউই এখনো সন্তানের নাম প্রকাশ করেননি। তবে বিভিন্ন সূত্র মতে, প্রেমিকের নামের অদ্যাক্ষরই থাকছে নুসরাত পুত্রের নামে।

নুসরাত ও যশ প্রেম করছেন প্রায় দেড় বছর ধরে। একসঙ্গে বসবাসও করেন তারা। নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে সার্বক্ষণিক দেখাশোনা করেছেন যশ। এমনকি সন্তান জন্মদানের সময়ও পাশে ছিলেন এই অভিনেতা। তাই কারো বুঝতে বাকি নেই, এই সন্তানের পিতা যশই।

উল্লেখ্য, ভালোবেসে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। ২০১৯ সালে বিয়ের পর মাত্র এক বছর টিকেছিল সংসারটি। এরপর নুসরাত জানান, তারা আসলে আইন অনুযায়ী বিয়েই করেননি। কেবল ধর্মীয় রীতি মেনে সহবাস করেছেন। অবশ্য তাদের বিচ্ছেদ নিয়ে একটি মামলা চলমান রয়েছে। আগামী সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে মামলার শুনানি হতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..