শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৩২ পূর্বাহ্ন

মাগুরায় ইউপি নির্বাচনে প্রার্থিতা নিয়ে সংঘর্ষে নিহত ৪

ashafin ashafin
  • আপডেট টাইম : শুক্রবার ১৫ অক্টোবর, ২০২১
  • ৫০ বার পঠিত

মাগুরা সদর উপজেলার জগদল গ্রামে এক সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন। ইউপি নির্বাচনে সদস্য পদে প্রার্থিতা ঘোষণা নিয়ে মতানৈক্যের জেরে শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

বিষয়টি  নিশ্চিত করেছেন মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. কামরুল হাসান।

নিহতরা হলেন সবুর মোল্লা (৫৫), কবির মোল্লা (৬৬), আবদুর রহমান (৬০) ও ইমরান হোসেন (৩০)।

গ্রামবাসী ও পুলিশ সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার জগদল ইউনিয়নের জগদল গ্রামের ৩ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য নজরুল ইসলাম ও সবুর মোল্লার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি সবুর মোল্লা আসন্ন তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে তার সমর্থক ছোয়েদ আলীকে সদস্যপ্রার্থী হিসেবে ঘোষণা করেন। এ নিয়ে তাদের পূর্বের বিরোধ আবার নতুন করে সামনে আসে।

আজ শুক্রবার বিকেলে উভয় পক্ষের সমর্থকেরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ৪ জন নিহত এবং ২৫ জন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান বলেন, সবুর মোল্লা ও নজরুল ইসলামের মধ্যে আগে থেকে বিরোধ চলে আসছিল বলে জানতে পেরেছি। শুক্রবার বিকেলে উভয় পক্ষের মুখোমুখি সংঘর্ষে সবুর মোল্লাসহ চারজন নিহত হয়। নিহত বাকি ৩ জনের মধ্যে ২ জন সবুর মোল্লা গ্রুপের সমর্থক এবং ১ জন নজরুল ইসলামের সমর্থক। তাদের মরদেহ এখন মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো পক্ষই থানায় কোনো অভিযোগ দেয়নি বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..