শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

‘লিটন অফারে’ মিলেছে আশাতীত সাড়া

স্পোর্টস ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার ৩০ অক্টোবর, ২০২১
  • ৩৪ বার পঠিত

টি টোয়েন্টি বিশ্বকাপে ওপেনার হিসেবে অনেক প্রত্যাশার পরেও ভালো কিছু করতে পারছেন না লিটন দাস। এবার তার রানের ওপরই ‘বাজি’ ধরেছে দেশের ই-কমার্স প্রতিষ্ঠানগুলো।

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে হারের পর সেমিফাইনালের আশা শেষ হলেও লিটন দাস নামটা অনলাইনে কেনাকাটায় অনেকটাই এগিয়ে আছে। শুক্রবার ম্যাচের আগে একাধিক ই-কমার্স প্রতিষ্ঠান থেকে ঘোষণা আসে ‘লিটন অফারে’র। তার রানের সমপরিমাণ মূল্যছাড়ে পণ্য বিক্রি হবে।

বাংলাদেশ ম্যাচ শেষে তাই শুরু হয়ে যায় অফার। এখন পর্যন্ত একাধিক প্রতিষ্ঠান লিটন অফারে পণ্য বিক্রি করছে। এ ম্যাচে লিটনের রান ছিল ৪৪। এই ৪৪ রানের সমপরিমাণ ডিসকাউন্ট দিয়ে পণ্য বিক্রিও হচ্ছে দেদার।

খোঁজ নিয়ে দেখা যায়, পোশাক, খাবার, বই, ইলেকট্রনিক পণ্য থেকে শুরু করে দৈনন্দিন জিনিসের ই-কমার্স প্ল্যাটফর্মগুলো বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের সময় ঘোষণা করে ‘লিটন অফার’। অফারে উল্লেখ করা হয়, আজকের ম্যাচে লিটন দাস যত রান করবেন, তত পার্সেন্ট ডিসকাউন্ট দেওয়া হবে ই-কমার্স প্ল্যাটফর্মগুলোর সকল পণ্যে।

এই অফারে বেশ ভালো সাড়া পাওয়া যাচ্ছে বলে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে জানানো হয়। তারা বলছেন, এই অফারটিতে মানুষ বেশ ইন্টারেস্ট দেখাচ্ছেন। অনেকেই গ্রহণও করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সার্চ অপশনে লিটন অফার লিখে সার্চ দিলেই বিভিন্ন অফার হোম পেজে চলে আসছে।

এতে দেখা যায়, অভিযাত্রী প্লাটফর্ম3d থেকে বলা হয়েছে, ‘লিটন দাস অফার!!!  অভিযাত্রী কথা দিয়ে কথা রেখেছে। ৪৪% ডিসকাউন্টে এবং কুরিয়ার ও প্যাকেজিং খরচসহ আমাদের বইসমূহের দেওয়া হচ্ছে।’

সরলরেখা থেকে বলা হচ্ছে, ‘লিটন দাস স্পেশাল অফার সরলরেখার ব্র্যাডিং টি-শার্ট নিলেই পাচ্ছেন ৪৪% ছাড়।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..