মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন

৮১ দিন পর ফিরোজায় ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৬ বার পঠিত

চিকিৎসা শেষে ৮১ দিন পর হাসপাতাল থেকে গুলশানে নিজ বাসভবন ফিরোজায় ফিরছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার পর বাসায় পৌঁছেন তিনি। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফিরোজার উদ্দেশ্যে হাসপাতাল ছাড়েন তিনি।

দেশে করোনা পরিস্থিতির অবনতি বিবেচনায় তাকে বাসায় নেওয়া হয় বলে জানিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান জয়নুল আবেদীন। এদিকে, সন্ধ্যায় বেগম জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে ব্রিফ করেছেন চিকিৎসকরা।

উল্লেখ্য, গত ১৩ নভেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার লিভার সিরোসিস ধরা পড়ে। বিদেশে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা তবে আইনি সুযোগ না থাকায় অনুমতি দেয়নি সরকার। এরপর থেকে টানা ৮১ দিন এভার কেয়ারে চিকিৎসাধীন ছিলেন বেগম জিয়া।

প্রসঙ্গত, গত বছরের ১১ এপ্রিল করোনা আক্রান্ত হন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শ্বাসকষ্ট অতিমাত্রায় বেড়ে গেলে ২৭ এপ্রিল তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। প্রথম দফায় ৫২ দিন চিকিৎসা শেষে ১৯ জুন বাসায় ফেরেন বিএনপি নেত্রী। এরপর দ্বিতীয় দফায় ১২ অক্টোবর আবার হাসপাতালে ভর্তি করা হয় খালেদা জিয়াকে। এ দফায় ২৬ দিন হাসপাতালে ছিলেন বিএনপি নেত্রী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ জাতীয় আরো খবর..